গুলশান হামলায় জড়িত সন্দেহে বিএনপি নেতার পারিবারিক গাড়ি চালক আটক

রাজধানীর গুলশান হলি আর্টিজান বেকারীতে হামলার ঘটনায় জড়িত সন্দেহে কুমিল্লার মুরাদনগর থেকে মো: মিঠু নামের এক যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ। তিনি বিএনপির কেন্দ্রীয় নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলুর পরিবারের গাড়ি চালক বলে পুলিশ জানিয়েছে।

আজ সোমবার ঢাকা মহানগর পুলিশ ও গোয়েন্দা পুলিশের একটি দল কুমিল্লার মুরাদনগর এলাকায় অভিযান চালিয়ে মিঠুকে আটক করে। এরপর মিঠুর পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাকে জিজ্ঞাসাবাদের জন্য মুরাদনগর থানা থেকে সন্ধ্যা ৭টার দিকে ঢাকার দিয়ে নিয়ে আসা হয়।

স্থানীয় সূত্র জানায়, আজ সোমবার দুপুরের দিকে মুরাদনগর উপজেলার শরমান্দা গ্রাম থেকে মিঠুকে আটক করা হয়। তার বাবার নাম মজিবুর রহমান। তার বাড়ি থেকে মুরাদনগর থানা নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর সন্ধ্যায় পরিবারের সদস্য ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাঝিসহ গণ্যমান্য ব্যক্তির উপস্থিতিতে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। গোয়েন্দা পুলিশের পরিদর্শক মাহবুবুর রহমানের নেতৃত্বে এই অভিযান চালানো হয় বলে জানা গেছে।

পুলিশের একজন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে জানান, গুলশান হলি আর্টিজান বেকারী এন্ড রেস্টুরেন্টে হামলার আগে গুলশান এলাকায় আটককৃত যুবক মিঠু একটি সাদা প্রাইভেটকার নিয়ে ঘুরাফেরা করছিল। সে বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক মন্ত্রী রুহুল কুদ্দস তালুকদার দুলুর পরিবারের গাড়ি চালক।

আজ সোমবার দুপুরের দিকে ডিএমপির একটি দল মিঠুকে আটক করে মুরাদনগর থানায় নিয়ে আসে। সন্ধ্যা পর্যন্ত থানায় রেখে তাকে জিজ্ঞাসাবাদের পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে নিয়ে মুরাদনগর থেকে ঢাকার নিয়ে আসা হয়।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, স্থানীয় চেয়ারম্যানসহ মিঠুর পরিবারের সদস্যদের উপস্থিতিতে থানা থেকে তাকে পুলিশ ঢাকায় নিয়ে যায়।

এ ব্যাপারে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (জনসংযোগ) ইউসুফ আলীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি এক মিটিংএ আছি।

উৎসঃ  শীর্ষ নিউজ

Leave a Reply

Go Top
%d bloggers like this: