প্রকাশ্যে ছাত্রলীগের রামদা মিছিল নিয়ে তোলপাড়

রামদা মিছিলের কথা অস্বীকার ছাত্রলীগের

কেন্দুয়া (নেত্রকোনা) সংবাদদাতা০১ আগষ্ট, ২০১৬ ইং

কেন্দুয়ায় ছাত্রদলের বিক্ষোভ ও ছাত্রলীগের রামদা মিছিল

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সকল মামলা প্রত্যাহারের দাবিতে কেন্দ্রীয় ছাত্রদলের বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে গতকাল রবিবার নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় নেতাকর্মীরা দুটি গ্রুপে পৃথক বিক্ষোভ মিছিল করে। পরে ছাত্রদলের মিছিলের প্রতিবাদে ছাত্রলীগের নেতাকর্মীরা দুপুরে পৌর শহরে এক রামদা মিছিল বের করে।

জানা গেছে, সকাল সাড়ে এগারোটার দিকে ছাত্রদল নেতা এম. এ মতিন রুমেনের নেতৃত্বে পৌর শহরের সাউদপাড়া মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিল শেষে খাদ্য গুদাম সংলগ্ন মোড়ে এক প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন এম. এ মতিন রুমেন। অপরদিকে ছাত্রদল নেতা আতাউল হক মিন্টুর নেতৃত্বে সাড়ে বারোটার দিকে পৌর শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিল শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে রিপোর্টার্স ক্লাবের সামনে এক সমাবেশে বক্তব্য রাখেন আতাউল হক মিন্টু।

এদিকে ছাত্রদলের বিক্ষোভ মিছিলের প্রতিবাদে দুপুর দেড়টার দিকে পৌর শহরে এক রামদা মিছিল বের করে ছাত্রলীগের নেতাকর্মীরা। মিছিল শেষে চাল মহালে এক সমাবেশে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি কামরুল হাসান ভুঁইয়া, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম ভূঞা জুয়েল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম ভূঞা প্রমুখ।

এ ব্যাপারে স্থানীয় ছাত্রলীগ নেতা আপেল মাহমুদ রামদা নিয়ে মিছিলের কথা অস্বীকার করে বলেন, আমরা ছাত্রদলের অশান্তি সৃষ্টির বিরুদ্ধে শান্তিপূর্ণ মিছিল করেছি।

Leave a Reply

Go Top
%d bloggers like this: