আপনার বিমানবন্দর ‘টাল’ হইয়াছে বটে, ডিজিটাল নহে: মোস্তফা সরয়ার ফারুকী

মোস্তফা সরয়ার ফারুকী

বাংলাদেশের বিমান বন্দরের বেহাল দশা ও এর অবস্থা বর্ণনা করে বিমান মন্ত্রীর উদ্দেশ্যে মোস্তফা সারোয়ার ফারুকী তার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। তার স্ট্যাটাসটি টুডে পাঠকদের জন্য তুলে ধরা হলো।

মোস্তফা সরয়ার ফারুকী : শ্রদ্ধেয় বিমানমন্ত্রী, সরকার ঘোষিত ডিজিটাল বাংলাদেশের ‘তেইশ’ মেরে ‘চব্বিশ’ করে দেয়ার জন্য আপনার অধীনস্থ এক বিমানবন্দরই যথেষ্ট। বিমানবন্দর একটি দেশের চেহারা স্বরূপ। এই স্থানকে লুথা রেখে আপনি সারা দুনিয়ার মানুষের সামনে নিজেকে ডিজিটাল হিসাবে খাড়া করাতে পারবেন না।

সাড়ে আটটায় ল্যান্ড করা যাত্রী যখন সাড়ে দশটায়ও লাগেজ পায় না, তখন বুঝতে হবে আপনার বিমানবন্দর ‘টাল’ হইয়াছে বটে, ডিজিটাল নহে।

আপনি ঐসব বললে হবে না- ‘আরে ইউনিয়নের জ্বালায় কিছু করতে পারি না।’ আপনারা পরাক্রমশালী বিরোধী দলকে ‘তেরে মেরে ডান্ডা’ করে দিতে পারেন ঠান্ডা, আর সামান্য ইউনিয়নকে সোজা করতে পারেন না?

কিন্তু আজ আমি কেবল বকা বাদ্য করতে আসিনি, আজ আমি এসেছি কাজের কথা বলতে, আমি এসেছি বিমান মন্ত্রী হিসাবে নিজের প্রার্থীতা প্রস্তাব করতে। আপনি না পারলে দায়িত্বটা আমার কাছে ছাড়েন । আমি এক বছর নিজের কাজ থেকে ছুটি নিয়া আপনার এয়ারপোর্ট ঠিক করে দিচ্ছি ।

শুভ রাত্রি ।

ফেসবুক থেকে

Leave a Reply

Go Top
%d bloggers like this: