সাসেস্ক বাংলাদেশী ক্যাটারার এসোসিয়েশনের এজিএম অনুষ্ঠিত

সাসেস্ক বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সকলের মতামতের ভিক্তিতে আগামী ১ নভেম্বর বৃহত্তর সাসেস্কের সকল রেষ্টুরেন্ট ব্যবসায়ী, বিলেতের মন্ত্রী ও এমপিদের নিয়ে শেফ এওয়ার্ড ও গালা ডিনার আয়োজনের সিন্ধান্ত নেওয়া হয়েছে। এতে প্রায় পাচশত গন্যমান্য ব্যক্তিবর্গকে আমন্ত্রন জানানোর কথা সভায় জানানো হয়।

বুধবার ১৪ সেপ্টেম্বর ওয়ারদিং এর মহান রেষ্টুরেন্টে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সাসেস্ক বাংলাদেশী ক্যাটারার্স এসোসিয়েশনের সভাপতি ও প্রবীণ ক্যাটারার তফজ্জুল হোসেন। সংগঠনের সাধারণ সম্পাদক ও বিশিস্ট ক্যাটারার আসকর আলীর পরিচালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি এম এ কাইয়ুম মিয়া ,ট্রেজারার মিল্লাদ হোসেন চৌধুরী , সহ সাধারণ সম্পাদক আব্দুল মোহিত নূর, ব্যবসায়ী সৈয়দ শামীম আহমদ,নুরুল ইসলাম, জাকারিয়া আহমদ, মিলিক চৌধুরী ,আব্দুল মন্নান, এনাম ইসলাম, আব্দুল মানিক, তাহিদ মিয়া কয়েস, কবির আহদ, আবুল ফয়সল, রুমেল চৌধুরী, এমদাদ উদ্দিন, আব্দুল মুকুল, আজাদ আলী, সেলিম আহমদ সহ আরো অনেকে।
সভায় উক্ত গালা ডিনার শেফ এওয়ার্ড অনুষ্ঠানে বৃহত্তর সাসেস্কের ব্যবসায়ী ও কমিউনিটি নেতৃবৃন্ধকে নাম রেজিস্ট্রেশন করে এটিকে সফল করে তোলার জন্য সংগঠনের সভাপতি তফজ্জুল হোসেন ও সাধারণ সম্পাদক আসকর আলী অনুরোধ জানিয়েছেন ।সভায় আরো জানানো হয় আগামী রবিবার ১৮ সেপ্টেম্র^র শেফদের নিয়ে কুকিং কম্পিটিশন অনুষ্ঠিত হবে সমুদ্র তীরবর্তী শো-রামের কিংস্টন একাডেমীর শো-রাম একাডেমীত।প্রায় অর্ধশতাধিক শেফ প্রতিযোগিতায় অংশ নিবেন।এতে মূলধারার ফুড বিষেজ্ঞরা বিচারক হিসেবে উপস্থিত থাকবেন।

Leave a Reply

Go Top
%d bloggers like this: