সংবাদ সম্মেলন থেকে ডেকে নিয়ে মারধর

খুলনা-২ আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের বিরুদ্ধে সংবাদ সম্মেলনের আয়োজন করায় নগরীর সোনাডাঙ্গা এলাকার বাসিন্দা আবুল বাশার চৌধুরী ও তার সঙ্গীকে মারধর করা হয়েছে। খুলনা প্রেস ক্লাব থেকে তাদের দু’জনকে ডেকে বাইরে নিয়ে মারধর করে আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

রোববার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে রোববার দুপুর ১২টায় খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করেন আবুল বাশার চৌধুরী। কিন্তু সংবাদ সম্মেলন করার আগেই সেখানে আওয়ামী লীগ ও ছাত্রলীগের অর্ধশতাধিক নেতাকর্মী হাজির হন। তারা আবুল বাশার ও তার মামা সাগর হোসেনকে ডেকে বাইরে নিয়ে যান।

প্রেস ক্লাবের অদূরে নিয়ে তারা প্রথমে সাগরকে মারধর করেন। পরে সাংসদ মিজানের বাড়ির সামনে নিয়ে বাশারকেও মারধর করেন তারা।

এ ব্যাপারে আবুল বাশার বলেন, ‘আমি সংসদ সদস্য মিজান ভাইকে ফোন করলে তিনি আমাকে তার বাসায় যেতে বলেন। পথিমধ্যে কয়েকজন আমাদের মারধর করে।’

তবে অভিযোগ অস্বীকার করে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল সাংবাদিকদের বলেন, ওই পথ দিয়ে যাওয়ার সময় প্রেস ক্লাবে অনেক লোক দেখে সেখানে যাই। আমি কাউকে মারধর করিনি।

সংসদ সদস্য মিজানুর রহমান বলেন, আবুল বাশারকে প্রেস ক্লাব থেকে ডেকে নিয়ে ওই এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও প্রশাসনের সহায়তায় ২০ বছর ধরে চলা জমি সংক্রান্ত বিরোধ নিষ্পত্তি করে দিয়েছি। কাউকে জোর করে তুলে নিয়ে যাওয়া হয়নি বা কাউকে মারধর করা হয়নি।

Leave a Reply

Go Top
%d bloggers like this: